আল্লাহু আকবার
- রেজাউল করিম ০২-০৫-২০২৪

খোদার কুরান বুকে নিয়ে চলবো মোরা সদা
দ্বীনের লাগি প্রাণটা দিতে করবো না'কো দ্বিধা।
দেশের কথা ভাবলে আমার ভাল্লাগেনা কিছু
দেশটা কেন ঘুরছে আজো ওই ভারতের পিছু?
এই দেশেতে হচ্ছে আমার নবীর অপমান
মুসলমানের বক্ষে চড়ে গায় কুফুরীর গান।
আর কতদিন রইবি ঘরে সইবি অপমান
আল্লাহু আকবার বলে আয় সকল মুসলমান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।